বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি BREB Job Circular 2023

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি BREB Job Circular 2023

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বাপবিবো) এর শূন্য পদসমূহে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পল্লী বিদ্যুতায়ন বোর্ড ০৩ টি পদে মোট ১৫৪ জনকে নিয়োগ দেবে। এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।  সম্পূর্ণ বিজ্ঞপ্তি (BREB Job Circular 2023) বিস্তারিত দেওয়া হল।

Bangladesh Rural Electrification Board BREB Job Circular 2023

পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন/মানব সম্পদ)
পদ সংখ্যা: ১১ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর অথবা স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ৪৩,৫০০ টাকা।

পদের নাম: সহকারী জেনারেল ম্যানেজার (অর্থহিসাব/অর্থরাজস্ব)
পদ সংখ্যা: ১৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: একাউন্টিং/ফাইনেন্স বিষয়ে স্নাতকোত্তর অথবা বিবিএ ডিগ্রি।
বেতন স্কেল: ৪৩,৫০০ টাকা।

পদের নাম: সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর

পদ সংখ্যা: ১২৭ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ২৭,৪১০ টাকা।

আবেদন শুরুর সময় : ২১ নভেম্বর ২০২৩ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।
আবেদনের শেষ সময় : ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আবেদন প্রক্রিয়া: 

আবেদন করতে হবে অনলাইনে http://brebhr.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

Click Here to Apply Link

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

Post related things: পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি,পল্লী বিদ্যুৎ চাকরির খবর ২০২৩, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি 2023, পল্লী বিদ্যুৎ চাকরি 2023, পল্লী বিদ্যুৎ নিয়োগ প্রশ্ন, পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি 2023, পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি, পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, পল্লী বিদ্যুৎ নিয়োগ, পল্লী বিদ্যুৎ চাকরি, palli bidyut job circular, polli bidyut job circular, palli bidyut recent circular, bangladesh rural electrification board job circular 2023, www.reb.gov.bd job circular 2023, palli bidyut job circular 2023, bangladesh palli bidyut job circular 2023, bangladesh palli unnayan board job circular 2023, bangladesh palli unnayan board job circular 2023, breb job circular 2023

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি এবং সকল প্রকার চাকরির খবর সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বাপবিবো) নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি বিআরইবি চাকরির বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে দেখতে পারেন। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) চাকরির বিজ্ঞপ্তি এ উল্লিখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য নিচে উল্লেখ করা হলো-

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন/মানব সম্পদ), সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ- হিসাব/অর্থ-রাজস্ব) এবং সহকারী এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর এর শূন্য পদে নিয়োগ প্রদান/প্যানেল তৈরীর জন্য প্রকৃত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে Online -এ দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

About speedbsl

SPEED COMPUTER & MOBILE, Kashipur Bazar, Shahid Minar, Barishal. Here You Available Product- Mobile and Computer Sales, Service & Accessories, Cheap Rate Or, Low Price Charger, Battery, Memory Card, Skin Paper, Power Cable, Power Supply, Keyboard, Mouse, Printer-Canon 2772, Speaker, Mini Speaker, Printer Ink and Drum, Hard Disk, & Total Computer Solution & All Others Mobile & Computer Product.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *