ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি Ministry Of Land Job Circular 2023

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি Ministry Of Land Job Circular 2023

ভূমি মন্ত্রণালয় এর আওতাধীন ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র শূন পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র ০১ টি পদে মোট ০১ জনকে নিয়োগ দেবে। উক্ত পদে নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়াসহ সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

Ministry Of Land Job Circular 2023

পদের নাম: সাঁট-মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি।
অন্যান্য যোগ্যতা: সাঁট লিপিতে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ৪৫ ও ৭০, কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেল: ১০,২০০ – ২৪,৬৮০ টাকা।

আবেদন শুরুর সময় : ১৬ নভেম্বর ২০২৩ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।
আবেদনের শেষ সময় : ০৭ ডিসেম্বর ২০২৩ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

আবেদন প্রক্রিয়া: 

আবেদন করতে হবে অনলাইনে http://latc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

Click Here to Link Apply Jobs

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

আপনি কি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে ভূমি মন্ত্রণালয়ে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই সরকারি চাকরি করার মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেইপদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

ভূমি মন্ত্রণালয়

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

ভূমি মন্ত্রণালয় অনলাইনে আবেদন করার পদ্ধতিঃ
  • ভিজিট করুন http://minland.teletalk.com.bd/ ওয়েবসাইট।
  • Application Form অপশনে ক্লিক করুন।
  • ০৩ টি পদের মধ্যে হতে যেকোন একটি পদ সিলেক্ট করে Next এ ক্লিক করুন।
  • No সিলেক্ট করুন তারপর পুনরায় Next এ ক্লিক করুন।
  • ভূমি মন্ত্রণালয় চাকরির আবেদন ফরম পেয়ে যাবেন।

About speedbsl

SPEED COMPUTER & MOBILE, Kashipur Bazar, Shahid Minar, Barishal. Here You Available Product- Mobile and Computer Sales, Service & Accessories, Cheap Rate Or, Low Price Charger, Battery, Memory Card, Skin Paper, Power Cable, Power Supply, Keyboard, Mouse, Printer-Canon 2772, Speaker, Mini Speaker, Printer Ink and Drum, Hard Disk, & Total Computer Solution & All Others Mobile & Computer Product.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *